1. sheikhnadir81@gmail.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
তালায় অপরিপক্ক আম বাজারজাতের অভিযোগে জরিমানা সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের গণমিছিল অনুষ্ঠিত বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র মু্ন্সীগঞ্জ জেলা শাখা কমিটির অনুমোদন কয়রায় বোরো চাষাবাদে বাম্পার ফলন কৃষকের মুখে হাসি বুরুজবাগান মাধ্যমিক বিদ্যালয়ের ম্যনেজিং কমিটি গঠনের তফসিল ঘোষনা মুন্সীগঞ্জে অটোরিকশার ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক প্রকাশিত সংবাদের ভিন্নমত ডুমুরিয়ার কানাই ডাঙ্গা স্লুইচ গেটের সামনে পলি পড়ে ভরাট, ইউএনও’র পরিদর্শন তালায় অবৈধভাবে ৬০ বছর যাবত দখলে রাখা ৩৩ বিঘা সরকারি জমির দখলমুক্ত

বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদের ঈদের শেষ শুভেচ্ছা বিনিময়

  • প্রকাশিত : শনিবার, ২২ এপ্রিল, ২০২৩
  • ৭১ বার পঠিত

দীপ্ত নিউজ ডেস্ক:

বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন। রাষ্ট্রপতি হিসেবে ১০ বছর দায়িত্ব পালন করেছেন আবদুল হামিদ। এবার শেষবারের মতো বঙ্গভবনে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন তিনি।

এর আগে, সকাল সাড়ে ৮টায় জাতীয় ঈদগাহ ময়দানে ঈদের প্রধান জামাতে নামাজ আদায়ের পর সকাল ১০টার দিকে বঙ্গভবনে শুভেচ্ছা বিনিময় শুরু করেন রাষ্ট্রপতি।

জানা গেছে, সকালে বিদেশি কূটনীতিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। পরে রাষ্ট্রপতি অন্যান্য অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

এদিকে, আগামী সোমবার শপথ নিতে চলেছেন নতুন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। দেশের ২২তম এ রাষ্ট্রপতিকে বরণ করে নিতে এরই মধ্যে নতুন করে সেজেছে পুরো বঙ্গভবন। ফুলে ফুলে আর নানা চিত্রকর্মে সেজেছে বঙ্গভবন আঙিনা। উৎসব আমেজ আর সাজসাজ রব বিরাজ করছে সবখানেই। পাশাপাশি বাজতে শুরু করেছে বিদায়ের করুণ সুর। নতুন রাষ্ট্রপতির শপথের পরপরই বিদায় নেবেন বর্তমান রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। নতুন রাষ্ট্রপতিকে বরণের পাশাপাশি প্রথমবারের মতো টানা দুই মেয়াদ পূর্ণ করে ইতিহাস গড়া এ রাষ্ট্রপতিকে বিদায় জানাতেও গ্রহণ করা হচ্ছে নানা আনুষ্ঠানিকতার। অনুষ্ঠানটিকে স্মরণীয় করে রাখতে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর