1. sheikhnadir81@gmail.com : admin :
বুধবার, ০১ মে ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
আশাশুনিতে হিট স্টোকে একজনের মৃত্যু ডুমুরিয়ায় তীব্র দাবদাহে বিশুদ্ধ পানি বিতরণ করেন – মোস্তফা সরোয়ার তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ তালায় ক্ষুদ্র নৃগোষ্ঠীদের মাঝে হাঁসের বাচ্চা বিতরণ ডুমুরিয়ায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মাঝে হাঁস-মুরগী ও উপকরণ বিতরণ সাতক্ষীরার এমপি আশরাফুজ্জামানকে সচিবালস্থ চাকুরিজীবী ফোরামের সংবর্ধনা সৈয়দপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়নপত্র প্রত্যাহার মুন্সিগঞ্জের মিরকাদিমে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার অভিযোগ কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন পাইকগাছায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন

গল্পবোনার ১৩ বছর সৈয়দপুরে সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  • প্রকাশিত : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৫১ বার পঠিত
soyedpur-9699
filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; module: photo; hw-remosaic: false; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: 8; cct_value: 0; AI_Scene: (200, 0); aec_lux: 317.24408; aec_lux_index: 0; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0; albedo: ; confidence: ; motionLevel: -1; weatherinfo: null; temperature: 39;

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ::


সময় টিভি ছিল, আছে এবং থাকবে এমন শ্লোগান ছিল সবার মুখে মুখে। টেলিভিশনটির আরও সাফল্য কামনা করে মিলিত হয়েছিল আনন্দ আড্ডায় ।

গল্পবোনার ১৩ শিরোনামে বুধবার (১৭ এপ্রিল) দুপুর ১২ টায় সৈয়দপুর প্রেসক্লাবের হলরুমে সময় টিভি প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠানের পাশাপাশি আনন্দ আড্ডায় মিলিত হন রাজনীতিক সুধিজনসহ আমন্ত্রিতবৃন্দ।

প্রতিষ্ঠাবার্ষিকীর এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সময় টিভির স্টাফ রিপোর্টার ও সৈয়দপুর প্রেসক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য বলেন নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সিদ্দিকুল আলম।

অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে বক্তব্য বলেন, সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম, সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) এস এম রাসেল পারভেজ, ট্রাফিক বিভাগের শহর ও যানবাহন পরিদর্শক মাহফুজুল আলম, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি প্রকৌশলী একেএম রাশেদুজ্জামান রাশেদ, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোজাম্মেল হক, আওয়ামীলীগের জেষ্ঠ্য নেতা সৈয়দপুর সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক শাখাওয়াৎ হোসেন খোকন, সৈয়দপুর ব্যবসায়ী সমিতির সভাপতি আলতাফ হোসেন, সৈয়দপুর শিল্প সাহিত্য সংসদের সভাপতি ম আ শামীম, সাপ্তাহিক জনসমস্যা পত্রিকার সম্পাদক ও বিএনপি নেতা শওকত হায়াত শাহ, স্বেচ্ছাসেবক লীগ নীলফামারী জেলা শাখা সভাপতি মহসিন মন্ডল মিঠু, এখন টিভির রংপুর ব্যুরো প্রধান আমিরুল বাপ্পি, এশিয়ান টিভির সৈয়দপুর প্রতিনিধি ওবায়দুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানের আলোচনা শেষে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিরা কেক কেটে সময় টেলিভিশনের আরও সফলতা কামনা করেন। পরে অতিথিদের আপ্যায়ন করা হয়। অনুষ্ঠানে সৈয়দপুরে কর্মরত বিভিন্ন পত্রিকা ও নিউজ পোর্টালের সংবাদ কর্মী এবং সূধিজন অংশ নেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর