1. sheikhnadir81@gmail.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় আধা কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক প্রকাশিত সংবাদের ভিন্নমত ডুমুরিয়ার কানাই ডাঙ্গা স্লুইচ গেটের সামনে পলি পড়ে ভরাট, ইউএনও’র পরিদর্শন তালায় অবৈধভাবে ৬০ বছর যাবত দখলে রাখা ৩৩ বিঘা সরকারি জমির দখলমুক্ত কপিলমুনির ইউপি সদস্য ওজিয়ার সাতক্ষীরায় মাদকদ্রব্যসহ গ্রেফতার টঙ্গীবাড়ীর পাঁচগাঁও ও সিদ্ধেশ্বরী বাজারে নির্বাচনী গনসংযোগ করলেন আরিফুর রহমান হালদার আল্লাহর রহমত কামনা করে সৈয়দপুরে বিভিন্ন এলাকায় ইসতিসকার নামাজ আদায় সাতক্ষীরায় বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক নিহত বৃষ্টির আশায় মু্ন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় ‘ইসতিসকার নামাজ’ আদায় ঐতিহ্যবাহী খুলনার ১৪৩তম জন্মদিন আজ

পাইগাছার সিনিয়র সাংবাদিক রবিউল ইসলামের মৃত্যু

  • প্রকাশিত : বুধবার, ২৭ মার্চ, ২০২৪
  • ৬০ বার পঠিত
rabiul-9561

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি::


পাইগাছা প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য ও বর্তমান নির্বাহী কমিটির সদস্য সাংবাদিক রবিউল ইসলাম(৬৫) মৃত্যুবরণ করেছেন। তিনি দীর্ঘদিন অসুস্থ ছিলেন।

মঙ্গলবার সকাল আটটার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় পাইকগাছা প্রেসক্লাবে তার মৃত্যুদেহ আনা হয় এবং তার রুহের মাগফেরাত ও দোয়া মোনাজাত করা হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন হাফেজ মাওলানা আব্দুল হান্নান ওমর।

এ সময় উপস্থিত ছিলেন- পাইকগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু, সহকারী অধ্যাপক ময়নুল ইসলাম,পাইকগাছা প্রেসক্লাবের সভাপতি এডঃ এফ এম এ রাজ্জাক, সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দিন আহমেদ, সহ সভাপতি তৃপ্তি রঞ্জন সেন, আঃ আজিজ, সহ সম্পাদক এন ইসলাম সাগর, কোষাধ্যক্ষ বাবুল আক্তার, আলাউদ্দীন রাজা, স্নেহেন্দু বিকাশ, সাবেক সভাপতি মোস্তফা কামাল জাহাঙ্গীর, জি এ গফুর, আলাউদ্দীন সোহাগ, এফ এম বদিউজ্জামান, পূর্ণ চন্দ্র মন্ডল, কৃষ্ণ রায়, আশরাফুল ইসলাম সবুজ, শাহজামান বাদশা, উজ্জ্বল দাশ প্রমুখ।পরে বিকাল ৪টায় পৌর সদরের সরকারী বালক বিদ্যালয় মাঠে জানাজা অনুষ্ঠিত হয়।

তিনি দৈনিক সংগ্রাম ও দৈনিক সোনার বাংলা পত্রিকা পাইকগাছা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর