1. sheikhnadir81@gmail.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
উপকূলীয় অঞ্চলে মৎস্য সম্পদের সম্ভাবনা ও চ্যালেঞ্জ মোকাবেলায় করণীয় শীর্ষক সেমিনার মেসি-ডি মারিয়াসহ আর্জেন্টিনার দল ঘোষণা যথাযোগ্য মর্যাদায় ডুমুরিয়ার চুকনগর গণহত্যা দিবস পালিত বজ্রপাতে সৈয়দপুর বিমানবন্দরের রানওয়ে ক্ষতিগ্রস্থ, সংস্কারের পর ফ্লাইট ওঠানামা স্বাভাবিক উপজেলা পর্যায়ে বাজেট বরাদ্ধ ও খাতভিত্তিক বিভাজন বিষয়ক পরামর্শ সভা মোহাম্মদ মোখবের ইরানের অন্তর্বর্তী প্রেসিডেন্ট, ৫ দিনের রাষ্ট্রীয় শোক ইরানের প্রেসিডেন্টের মৃত্যু: রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক ইরানী প্রেসিডেন্টের মৃত্যুর সঙ্গে আমরা জড়িত নই : ইসরায়েল হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট রাইসি জীবন ঝুঁকিতে ডুমুরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে ফুলেল শুভেচ্ছা

প্রয়োজনে খালেদার চিকিৎসায় বিদেশ থেকে চিকিৎসক আনতে পারে : সেতুমন্ত্রী

  • প্রকাশিত : শনিবার, ১১ জুন, ২০২২
  • ১৮ বার পঠিত

দীপ্তনিউজ ডেস্ক::

প্রয়োজন হলে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিদেশ থেকে চিকিৎসক আনতে পারে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (১১ জুন) বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুলের আন্দোলনে খালেদা জিয়া মুক্ত হননি। শেখ হাসিনার উদারতা, মানবিকতায় খালেদা জিয়া মুক্ত হয়ে বাসায় আছেন। তার চিকিৎসার ক্ষেত্রে কোনো অসুবিধা নেই। প্রয়োজন হলে বাইরে থেকে চিকিৎসক আনুক, অসুবিধা নেই।

এ ব্যাপারে আইন মন্ত্রণালয়, স্বরাষ্ট্র মন্ত্রণালয় দেখছে, আমি কিছু বলতে চাই না, যোগ করেন ওবায়দুল কাদের।

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার হার্টে কয়েকটি ব্লক ধরা পড়েছে। অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তির পর শনিবার (১১ জুন) দুপুরে তার এনজিওগ্রাম করা হয়। তাতে কয়েকটি ব্লক ধরা পড়ে। তাৎক্ষণিকভাবে সেখানে রিং পরানো হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন গণমাধ্যমকে বলেন, ম্যাডামের (খালেদা জিয়া) এনজিওগ্রাম সম্পন্ন হয়েছে। তার হার্টে বেশ কয়েকটি ব্লক ধরা পড়ে। তার মধ্যে একটি ব্লক ছিল ৯৫ শতাংশ। সেটিতে রিং পরানো হয়েছে।

এর আগে শুক্রবার দিনগত মধ্যরাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ৭৭ বছর বয়সী সাবেক এই প্রধানমন্ত্রীকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাকে সিসিইউতে (ক্রিটিক্যাল কেয়ার ইউনিট) রাখা হয়।

ইন্ডিপেন্ডেন্টবিডি/এসডিএম

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর
9262