1. sheikhnadir81@gmail.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পাইকগাছায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন পাইকগাছায় শ্রীকন্ঠপুর নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ে ৪টি পদে পরীক্ষার আগেই নিয়োগ চুড়ান্ত! একজন সফল ক্ষুদ্র উদ্যোক্তা কপিলমুনির আবু হোসেন ডুমুরিয়ায় স্হানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তি প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী তালায় জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে প্রতিযোগিতা টিকটকের ফাঁদে ফেলে কিশোরীকে অপহরণ করে ধর্ষণ খুলনায় ২৫ বছরের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড দিনের তাপমাত্রা বাড়ার সাথেই দুই বিভাগে বৃষ্টির আভাস তালায় অপরিপক্ক আম বাজারজাতের অভিযোগে জরিমানা সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের গণমিছিল অনুষ্ঠিত

মুন্সীগঞ্জে সাংবাদিক পুত্রের মৃত্যুতে শোক

  • প্রকাশিত : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪
  • ১৫ বার পঠিত
munsigang-9686

লিটন মাহমুদ, মুন্সীগঞ্জ::


সিনিয়র সাংবাদিক ও দৈনিক বাংলাদেশ সমাচার মু্ন্সীগঞ্জ জেলা প্রতিনিধি আনিছুর রহমান রলিনের বড় ছেলে আশিকুর রহমান প্রমিজ আজ ১৫ই এপ্রিল দুপুর ১২ টায় ঢাকার মগবাজার অস্ত আদ- দ্বীন হাসপাতালে আজ ১৫ই এপ্রিল রোজ রবিবার দুপুর ১২টায় লাইফ সাপোর্ট (আইসিও ) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) ।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩২ বছর। মৃত্যুকালে তার দুই ভাই ও বাবা মা রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন স্থানীয় সাংবাদিক সমাজ।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর