1. sheikhnadir81@gmail.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
অজ্ঞান পার্টির কবলে তরমুজ ব্যবসায়ীর লক্ষাধিক টাকা খোঁয়া ভারতীয় প্যাকেটে দেশীয় খাদ্যপণ্য প্যাকেট ও অস্বাস্থ্যকর পরিবেশে চানাচুর উৎপাদন, কপিলমুনির মদন চানাচুরকে জরিমানা কেশবপুর বাস-মিনিবাস ও ট্রাক মালিক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত সৈয়দপুর উপজেলা নির্বাচনে প্রতিক পেয়েই প্রার্থীদের প্রচারণা শুরু‌ টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যেপ্রতীক বরাদ্দ কপিলমুনির সাবেক ইউপি সদস্য এজাহার আলীর মৃত্যু পাইকগাছা আদালতের নির্দেশনা অমান্য করে জমি জবর দখলের চেষ্টা; আদালতে মামলা সাতক্ষীরার কালিগঞ্জে ভেজাল গবাদিপশু খাদ্য বিক্রির অভিযোগ পাইকগাছায় মহান মে দিবস পালিত বর্ণাঢ্য আয়োজনে সৈয়দপুরে মহান মে দিবস পালিত

সোহাগ আহবায়ক-বাবুল আকতার রিপোর্টার্স ইউনিটির সদস্য সচিব নির্বাচিত

  • প্রকাশিত : শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ২৬ বার পঠিত
khulna-9585

সংবাদ বিজ্ঞপ্তি ::

খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির (কেটিআরইউ) নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। মোহনা টিভির খুলনা ব্যুরো প্রধান মুন্সি মো: মাহবুব আলম সোহাগকে আহবায়ক ও এশিয়ান টিভির খুলনা বিভাগীয় প্রধান বাবুল আকতারকে সদস্য সচিব নির্বাচিত করে ৫’সদস্যের এ আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (৩০মার্চ) সন্ধ্যায় নগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির বিশেষ সাধারণ সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতি সিদ্ধান্ত ক্রমে এ আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন-ডিবিসি টিভির ব্যুরো প্রধান মো: আমিরুল ইসলাম, আনন্দ টিভির ব্যুরো প্রধান আমজাদ আলী লিটন ও বৈশাখী টিভির ব্যুরো প্রধান মো: হেদায়েতুল্লাহ শেখ।

কেটিআরইউ’র সাবেক সভাপতি মুন্সি মো: মাহবুব আলম সোহাগের সভাপতিত্বে বিশেষ সাধারণ সভায় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সভাপতি এটিএন বাংলার বিভাগীয় প্রধান এসএম. হাবিব, নিউজ ২৪-এর ব্যুরো প্রধান মো: শামসুজ্জামান শাহীন, সাবেক সভাপতি ইউটিভি’র ব্যুরো প্রধান সুনীল দাস, এশিয়ান টিভির বিভাগীয় প্রধান বাবুল আকতার, সাবেক সাধারণ সম্পাদক জিটিভি’র ব্যুরো প্রধান মো: লিয়াকত হোসেন, ডিবিসি টিভির ব্যুরো প্রধান মো: আমিরুল ইসলাম, আনন্দ টিভির ব্যুরো প্রধান আমজাদ আলী লিটন ও বৈশাখী টিভির ব্যুরো প্রধান মো: হেদায়েতুল্লাহ শেখ, সাবেক যুগ্মসম্পাদক আরটিভির প্রতিনিধি এসএম. মনিরুজ্জামান, বাংলা টিভি’র খুলনা প্রতিনিধি তরিকুল ইসলাম ডালিমসহ অন্যান্য সদস্যবৃন্দ।

এছাড়া বিটিভি’র শিল্পাঞ্চল প্রতিনিধি মো: মিজানুল ইসলাম, চ্যানেল আই’র ব্যুরো প্রধান দানিয়েল সুজিত বোস, বাংলা ভিশনের ব্যুরো প্রধান আতিয়ার পারভেজ ও সাবেক কোষাধ্যক্ষ এমডি. অসীম কেটিআরইউ’র আহবায়ক কমিটি গঠন বিষয়ে সম্মতি জ্ঞাপন করেছেন।

সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে আগের কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ায় এবং নির্ধারিত সময়ে নির্বাচন অনুষ্টানে ব্যর্থ হওয়ায় গঠনতন্ত্র মোতাবেক কমিটি বিলুপ্ত হয়ে যাওয়ায় এ আহবায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়।

আহবায়ক কমিটিকে গঠনতন্ত্র অনুযায়ী আগামী এক মাসের মধ্যে নির্বাচন অনুষ্টানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য উপস্থিত সদস্যদের সর্বসম্মতি সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এছাড়া বিটিভি’র শিল্পাঞ্চল প্রতিনিধি মো: মিজানুল ইসলাম শারিরিকভাবে অসুস্থ্য থাকায় সভায় তার দ্রæত সুস্থ্যতা কামনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

একই বিভাগের সকল খবর